শুভসংঘের দামুড়হুদা উপজেলা কমিটি গঠন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে।শনিবার বেলা ৩টার দিকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরুত্ব বজায় রেখে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজের সভাকক্ষে কালের কন্ঠের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মানিক আকবার ও চুয়াডাঙ্গা সদও উপজেলা শুভ সংঘের সভাপতি বদর উদ্দীন ও এ্যডঃ সাজাহান আলি।
সভায় সর্বসম্মতিক্রমে ইসমাইল হোসেন কে সভাপতি ও মাকসুদুুর রহমান রতনকে সাধারন সম্পাদক করে পাঁচ সদস্যের উপদেষ্টাসহ মোট ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে কালের কন্ঠের দামুড়হুদা প্রতিনিধি মো,হাবিবুর রহমান কে প্রধান উপদেষ্টা, দামুড়হুদা আব্দুল ওদুদ শাহা ডিগ্রি কলেজের অধ্যক্ষ্য কামাল উদ্দীন, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ,শফিউল কবির ইউসুফ ও ফজলুল হক উপদেষ্টা হিসাবে মনোনীত হয়েছেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি আছমত আলী ও হাজী আব্দুল কাদির। যুগ্ন সম্পাদক সম্পাদক সাইফুল ইসলাম ও আবুল কালাম (মাষ্টার) সাংগঠনিক সম্পাদক আবুবকর (মাষ্টার), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল বাবু, কোষাধ্যক্ষ নওশাদ আলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলিম, সমাজকল্যাণ সম্পাদক আবু বকর, ক্রীড়া সম্পাদক এস এম লিটন, নারী বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার।কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন,জান মোহাম্মদ, শফিউল আজম,মহাতাব উদ্দীন,বশির আহাম্মেদ,ইউসুফ আলী,শাখাওয়াত হোসেন,আক্তারুজ্জামান,জামিরুল ইসলাম,আমিনুল ইসলাম সন্টু,মোমিনুল ইসলাম মোহাম্মদ আলী।
সভা শেষে কমিটি ঘোষনা করেন,কালের কন্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিও চুয়াডাঙ্গা জেলা শুভ সংঘের উপদেষ্টা মানিক আকবার। এসময় ভালো কাজ করে শুভসংঘের কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More