শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া, কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা শহরের হাসপাতাল মোড়ে বনলতা ভবনে স্বাস্থ্যবিধি মেনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী।
প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন, বাঙালির অধিকারের প্রশ্নে বঙ্গবন্ধু ছিলেন আপসহীন। সেই গুণের অধিকারী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার নেতৃত্বে দৃঢ় গতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল। আমরা যেমন বলি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোখে দেখতো না। শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে।
প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী আরও বলেন, শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক ঘটনা। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্ব-দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, আলমডাঙ্গা বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, আলমডাঙ্গা ডাউকি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মুনিয়ার হোসেন, শংকচন্দ্র ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাদুল হক আশা প্রমুখ। এ সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More