সকল নির্দেশনা মেনে উৎসব পালন করতে হবে

চুয়াডাঙ্গায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মতবিনিময়সভায় ওসি আবু জিহাদ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ ও নিরাপত্তার সাথে পালনের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা থানা এলাকার পূজাম-প কমিটির নেতৃবৃন্দের সাথে সদর থানার ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানা চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত পূজামণ্ডপ কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসবের পূজাম-পগুলোর নিরাপত্তায় সবরকম প্রস্তুতি গ্রহণ করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। বেশ কয়েকদিন আগে থেকেই পূজামন্ডপ এলাকায় নিয়মিত টহল দিচ্ছে পুলিশ। এই বৈশ্বিক মহামারী করোনার মধ্যে সরকার প্রদত্ত সকল নির্দেশনা মেনে উৎসব পালন করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে উপমহাদেশের এই বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে হবে। পূজাম-পে ‘প্রয়োজনের অতিরিক্ত দীর্ঘ সময়’ কোনো দর্শনার্থী যেনো না থাকে সে বিষয়ে খেয়াল রাখতে হবে। আতসবাজি ও পটকা ফাটানো থেকে বিরত থাকতে হবে। খোলা জায়গার অস্থায়ী প্যান্ডেলে স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে মানতে হবে। এছাড়াও উপস্থিত কমিটির নেতৃবৃন্দকে স্বেচ্ছাসেবক টিম গঠন, হাত ধৌত করনের ব্যবস্থা, পূজা ম-পের সামনে স্যানিটাইজার রাখা এবং মাস্ক ব্যবহার করে পূজা মন্ডপের অভ্যন্তরে প্রবেশ করার প্রয়োজনীয় নির্দেশাবলী প্রদান করা হয়। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সদর থানা এলাকার ২৪টি পূজামণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More