সততাকে পুঁজি করে ব্যবসা পরিচালনা করতে হবে

আলমডাঙ্গায় এম আর সু প্যালেসের উদ্বোধনকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় জাকজমকপূর্ণভাবে এম আর সুপ্যালেসের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় শহরের আলিফ উদ্দিন সড়কের সমৃদ্ধ বাটা শো-রুমের পেছনে এটিম মাঠ সংলগ্ন এম আর সুপ্যালেস প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। মতিয়ার রহমান ফারুক ঐতিহ্যবাহী বাটা শো-রুম প্রতিষ্ঠার ১ বছরেরও কম সমেয়ের মধ্যে এম আর সুপ্যালেস নামের আরও একটি প্রতিষ্ঠান করলেন। চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ফারুকের পিতা মজিবর রহমানকে সাথে নিয়ে এমআর সুপ্যালেসের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে শো-রুমের ভেতরে ঢুকে নিজের জন্য একজোড়া স্যান্ডেলও ক্রয় করেন এমপি ছেলুন জোয়ার্দ্দার।

এসময় তিনি বলেন, একটি ব্যবসা প্রতিষ্ঠান চালাতে হলে কিছু গুনের প্রয়োজন। একজন ব্যবসায়ীর মূল পূঁজি হচ্ছে তার সততা। সততা থাকলে তিনি ব্যবসায়ী হিসেবে সফল হবেন। সততার সাথে ব্যবসা পরিচালনার আহ্বান জানিয়ে তিনি বলেন, অল্প পণ্য বিক্রয় করে বেশি লাভ করতে গেলে বেশিদিন ব্যবসা করা যাবে না। অল্প লাভ করে বেশি পণ্য বিক্রয় করার লক্ষ্য রেখে ব্যবসা করতে হবে। নারী-পুরুষ ও শিশুর জন্য অত্যাধুনিক ডিজাইনের জুতা-স্যান্ডেলের বিশাল সমাহার রয়েছে এম আর সু-প্যালেসে। প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মতিয়ার রহমান ফারুক বলেছেন, আলমডাঙ্গার অনেক মানুষ রুচিসম্মত ও মানসম্মত জুতা স্যান্ডেল কিনতে কুষ্টিয়া কিংবা ঢাকায় যান। একই মূল্যে এম আর সু-প্যালেস সেইসব ক্রেতার চাহিদা পূরণ করবে।

এমআর সুপ্যালেসের স্বত্বাধিকারী মতিয়ার রহমান ফারুকের পিতা মজিবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলম খান, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন। এমআর সুপ্যালেসের স্বত্বাধিকারী মতিয়ার রহমান ফারুকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল হক, আওয়ামীলীগ নেতা সোনাউল্লাহ, জাহাঙ্গীর, দেলোয়ার, মাহবুব, ছাত্রলীগ নেতা সজীব হোসেন, টিটন প্রমুুখ। শোরুম উদ্বোধনের আগে দোয়া পরিচালনা করেন কাজী ওমর ফারুক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More