সভাপতি মনির আহাম্মদ আমির খসরু সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের সদর থানা কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পৌর এলাকার পশুহাটপাড়া বাইতুল আকসা জামে মসজিদে এক বিশেষ বৈঠকে এ কমিটির আত্মপ্রকাশ ঘটে। এতে সঞ্চালনা করেন সংগঠনের জেলা সেক্রেটারি মাও. শফিকুল ইসলাম। সভাপতিত্ব সংগঠনের জেলা কমিটির সভাপতি মাও. বশির আহম্মদ। দোয়া পরিচালনা করেন রেলবাজার জামে মসজিদরে ইমাম ও খতিব সংগঠনের উপদেষ্টা শাইখুল হাদীস আল্লামা নুরুদ্দীন। বৈঠকের শুরুতে হাফেজ শিহাব পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা কমিটির মিডিয়া বিষয়ক সম্পাদক এস এম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদ মাও. সারওয়ার হুসাইন প্রমুখ। অনুষ্ঠানে মুফতি মনির আহাম্মদকে সভাপতি, মুফতি আব্দুর রশিদ রজবকে সহসভাপতি, মুফতি আমির খসরুকে সাধারণ সম্পাদক ও ক্বারী মাহফুজুর রহমান মাফীকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া মাও. ফয়জুল্লাহকে সাংগঠনিক সম্পাদক, হাফেজ জহিরুল ইসলামকে অর্থ সম্পাদক, মাও. আব্দুল্লাহকে প্রচার সম্পাদক, ক্বারী রবিউল ইসলামকে সহকারী প্রচার সম্পাদক ও নজরুল ইসলামকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য,‘সউক’ পরিষদ সংগঠনটি ২০২১ সালের ৯ সেপ্টেম্বর আত্মপ্রকাশ ঘটার পর থেকে মেধাবী ও অসহায় ছাত্রদের মাঝে বই বিতরণ কর্মসূচি, বৃক্ষরোপণ কর্মসূচি, ওলামাদের সম্মাননা প্রদানসহ দ্বীন ও সমাজের নানান সেবামূলক কাজে অংশগ্রহণ করেন ও আগামীতে করবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More