সাপের কামড়ে প্রাণ গেল কিশোরের

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে তারিক হোসেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। তারিক হোসেন সদর উপজেলার মোহাম্মদজুমা গ্রামের জামান হোসেনের ছেলে।
তারিক হোসেনের বাবা গ্রামের জামান হোসেন জানান, প্রতিদিনের মত রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিল তারিক। ঘুমন্ত অবস্থায় রাত ১২ টার দিকে একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। পরে তার শারীরিক সমস্যা দেখা দিলে এলাকার এক ফার্মেসী থেকে তার শরীরে একটা সার্জেল গ্যাসের ইনজেকশন প্রয়োগ করা হয়। তখন শরীর কিছুটা স্বাভাবিক হলেও ভোর ৪ টার দিকে আবার শারীরিক সমস্যা দেখা দেয়। তখন তাকে নিয়ে ভর্তি করা হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে মারা যায় সে ।
তিনি আরও জানান, প্রথমে তাকে সাপে কামড় দেয়ার বিষয়টি আমরা বুঝতে পারেনি। চিকিৎসক বিষয়টি জানিয়েছেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, তারিক হোসেনকে একটি বিষধর সাপ কামড় দিয়েছে। হাসপাতালে নিতে অনেক বিলম্ব করেছেন পরিবারের সদস্যরা। সময় মতো হাসপাতালে নিলে তাকে সম্ভবত বাঁচানো যেত।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More