স্ত্রীর ওপর অভিমান করে বিষপানে স্বামীর আত্মহত্যা

হাসপাতাল প্রতিনিধি: চুয়াডাঙ্গায় স্ত্রীর ওপর অভিমান করে সুজন নামের এক যুবক আত্মহত্যা করেছেন। গত সোমবার সকালে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সুজন ইসলাম (৩০) চুয়াডাঙ্গার দৌলতদিয়া বঙ্গজপাড়ার আবুল কালাম আজাদের ছেলে।

জানা গেছে, গত শনিবার রাতে পরকীয়া প্রেমিকের সঙ্গে কথা বলা নিয়ে সুজন ইসলাম ও রত্নার মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে রত্না খাতুন সুজনকে বলেন, ‘আমাকে তালাক দে, আমি তোর ভাত খাবো না।’ এছাড়াও সুজন স্থানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এই অপমান সহ্য করতে না পেরে রোববার সকাল ১০টায় মাঠে গিয়ে বিষপান করেন সুজন। এবার তিনি বিষপান শেষে তার বোন চামেলি খাতুনের কাছে ফোন করে এবং বলে আমার সন্তান দুটি জেনো তার স্ত্রী রত্নার কাছে না দেয়। চামিলি খাতুন জিজ্ঞাসা করে, এমন কথা কেনো বলছিস? তখন তিনি সমস্ত ঘটনা খুলে বলেন। চামিলি খাতুন তার পিতা আবুল কালাম আজাদকে ফোন করে বিষয়টা জানান এবং তারা সুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা হাসপাতালে নিয়ে আসে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সোমবার সকাল ১০টায় সুজন ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করে। সুজন ইসলামের মৃত্যুর কয়েক মিনিটের মধ্যে সুজনের স্ত্রী রত্না খাতুনসহ তার বাবা-মা হাসপাতাল থেকে পালিয়ে যান। ময়নাতদন্ত শেষে সুজনের লাশ দৌলতদিয়া কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More