স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে স্ত্রীর মামলা

 

স্টাফ রিপোর্টার: গোপন ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে যশোর আদালতে পর্নোগ্রাফি আইনে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্ত্রী। বুধবার ভুক্তভোগী নারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেছেন। বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি জিৎ হোসেন ওরফে বিশ্বজিৎ দেওয়ান খুলনার ডুমুরিয়ার রঘুনাথপুর গ্রামের দেওয়ানপাড়ার নলিনী দেওয়ানের ছেলে।

জানা যায়, আসামি পেশায় গ্রাম্য ডাক্তার। বাদী পাইলস রোগে আক্রান্ত হলে বিশ্বজিতের কাছে যান। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ওড়ে উঠে। বাদী মুসলিম ও আসামি হিন্দু হওয়ায় বিয়ে করতে বাদি রাজি হয় না। এরপর বিশ্বজিত মুসলমান হয়ে জিৎ হোসেন নাম রেখে ২০১৯ সালের ২০ অক্টোবর ইসলামী শরিয়ত মোতাবেক তারা বিয়ে করেন। এর মাঝে গোপনে স্বামী বিশ্বজিৎ তার স্ত্রীর অন্তরঙ্গ কিছু ছবি ও ভিডিও ধারণ করে রাখে। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি বিশ্বজিৎ বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আবার হিন্দু ধর্ম গ্রহণ করে চলে যায়।

জিৎ হোসেন মোবাইলে চাঁদা দাবি করে তার স্ত্রীর কাছে। চাঁদার টাকা না দেয়ায় জিৎ হোসেন গত ৫ অক্টোবর বাদীর ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। এরপর ফেসবুক ও ইমোতে ছবিটি ছেড়ে দেয়। বিষয়টি মীমাংসায় ব্যর্থ হয়ে বাদী আদালতে মামলা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More