আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ১

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ১ আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার দিক থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে দ্রুতগতিতে ধাক্কা মারে মোটরসাইকেল চালক মেহেদি। এসময় মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে ট্রাক জিকে খালের মধ্যে নামিয়ে দেয় ট্রাক ড্রাইভার। মোটরসাইকেল চালককে মারাত্মক জখম অবস্থায় স্থানীয় শেফা ক্লিনিকে ভর্তি করা হয়।
জানা গেছে, আলমডাঙ্গা রথতলার সোলায়মান মাস্টারের ছেলে মেহেদি হাসান বাড়িতে রাগারাগি করে ৭ মে রাতে বেশ কিছু ঘুমের বড়ি খান। রাতেই তাকে ক্লিনিকে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যাওয়া হয়। গত ৮ মে সকালেও তার ঘুমের রেশ কাটেনি। ঘুমে ঝিমধরা অবস্থায় মেহেদি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলো। এসময় কুষ্টিয়া সড়কের নওদাপাড়ার খালেক মিয়ার ইটভাটার নিকট পৌঁছুলে অপরদিক থেকে আসা বালু বোঝাই (ঢাকা মেট্রো-ট-১৪-৩৪৫৯) ট্রাকের সাথে গিয়ে ধাক্কা মারে মেহেদি। ট্রাক ড্রাইভার তাকে বাঁচাতে গিয়ে ট্রাকটি পাশের জিকে খালের মধ্যে নামিয়ে দেন। এসময় মোটরসাইকেল চালক মেহেদি মারাত্মক জখম হয়। জখম অবস্থায় তাকে উদ্ধার করে শেফা ক্লিনিকে ভর্তি করা হয়। পরে আলমডাঙ্গা থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেহেদির ভাঙা আরটিআর মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বালু বোঝাই ট্রাকটি খাদ থেকে তুলে নিয়ে যায় বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More