জীবননগরে রফি কমিশনারের মায়ের ইন্তেকাল

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার সাবেক কমিশনার, আওয়ামী লীগের বিশিষ্ট নেতা ও হোটেল ব্যবসায়ী রফিকুল ইসলাম ওরফে রফি কমিশনারের মা শাহার বানু (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …. রাজেউন)। গতকাল শনিবার দুুপুরে শহরের পোস্টঅফিসপাড়ার বাসভবনে অসুস্থজনিত কারণে তিনি মারা যান। গতকালই বাদ মাগরিব জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
জীবননগর বাজারের হোটেল সিরাজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট হোটেল ব্যবসায়ী মৃত সিরাজুল ইসলামের স্ত্রী শাহার বানু বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। তার বড় ছেলে রফিকুল ইসলাম জীবননগর পৌরসভার সাবেক কমিশনার ও আওয়ামী লীগের বিশিষ্ট একজন নেতা। গতকাল দুপুর ২টার দিকে শাহার বানু মারা যান। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ১ মেয়ে রেখে গেছেন। শাহার বানুর মৃত্যুতে জীবননগর উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি গোলাম মোর্তুজা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, পৌর মেয়র জাহাঙ্গীর আল, রাজনীতিক ও সমাজসেবক কাজী বদরুদ্দোজা ও জীবননগর প্রেসক্লাবের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি এসএম কামাল উদ্দিন জোয়াদ ও সাধারণ সম্পাদক এমআর বাবু গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশসহ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More