দুই কেজি গাঁজা ও ইনজেকশনসহ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও প্যাথিডিন ইনজেকশনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে জেলা শহরের রেলবাজার এলাকা থেকে দুই কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করা হয়। দুপুরে একই এলাকা থেকে ৭ অ্যাম্পুল প্যাথিডিন ইনজেকশনসহ আরও একজনকে গ্রেফতার করে পুলিশ। গাঁজাসহ গ্রেফতারকৃত দুজনকে আদালতে সোপর্দ করা হলে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার ভোরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে তিন ব্যক্তি গাঁজাসহ রেলবাজার এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ভোর ৬টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে সদর ফাঁড়ি পুলিশের এসআই ওহিদুল ইসলাম বিপিএম সঙ্গীয় ফোর্সসহ জেলা শহরের রেলবাজার এলাকায় অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালালেও গ্রেফতার করা হয় দামুড়হুদা উপজেলার দলকা লক্ষ্মীপুর গ্রামের জব্বার আলীর ছেলে জুয়েল (৩২) ও একই এলাকার মৃত বেল্টুর ছেলে তরিকুল ইসলামকে (২৬)। তল্লাশি করে জুয়েলের কাছ থেকে দেড় কেজি ও তরিকুল ইসলামের কাছ থেকে ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
এদিকে দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশের এসআই ওহিদুল ইসলাম বিপিএম, এএসআই আশিকুর রহমান, এটিএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ রেলবাজার এলাকায় অভিযান চালান। এসময় রেলগেট এলাকা থেকে গ্রেফতার করেন ভিমরুল্লাহ মাঠপাড়ার মসলেম মীরের ছেলে সোহাগ মিয়াকে (৩০)। তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ৭ পিস প্যাথিডিন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানা হেফাজতে হস্তান্তর করা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More