মাইক্রোবাস চালক সমিতির কার্যালয়ের অনুষ্ঠানে গাংনী পৌর মেয়র আশরাফুল

গাংনী পৌর এলাকাকে মডেল বানাতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

গাংনী প্রতিনিধি: ঐক্যবদ্ধভাবে কাজ করলে গাংনীকে দেশের মধ্যে মডেল বানানো সম্ভব বলে মনে করেন গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম। গতকাল মঙ্গলবার বিকেলে গাংনী মাইক্রোবাস চালক সমিতির কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি বলেন, তিলোত্তমা গাংনী বানানোর যে ঘোষণা দিয়েছিলাম তার চুড়ান্ত পর্যায়ের কাজ চলছে। একের পর এক আসছে প্রজেক্ট। চলমান রয়েছেন বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট। তাই সকলে যদি আরও ঐক্যবদ্ধভাবে আমাকে সহযোগিতা করেন তাহলে গাংনী পৌর এলাকা মডেল হতে বেশি সময় লাগবে না।

তিনি আরও বলেন, গাংনী পেীরসভার পানি নিষ্কাশন ব্যবস্থা করা হয়েছে। ওয়াটার প্লান্ট স্থাপনের জন্য ৫৫ কোটি টাকার কাজ কয়েকদিনের মধ্যেই শুরু হবে। স্থান নির্বাচন ও কাজের ওয়ার্ক অর্ডার হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যাক্তিগত তহবিল থেকে ২৫ কোটি টাকার বরাদ্দ পাওয়া গেছে। সে টাকার কাজ শুরুর পরিকল্পনা করা হবে। গাংনীতে বঙ্গবন্ধু সুপার মার্কেট নির্মাণ করা হবে। যে সুপার মার্কেটের দ্বিতীয়তলায় আমার শ্রমিক ভাইদের জন্য একটি অফিস বরাদ্দ দেয়া হবে।

গাংনী মাইক্রোবাস চালক সমিতির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মটর শ্রমিক ইউনিয়ন গাংনী উপজেলা শাখার সভাপতি জমির উদ্দীন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ।

মটর শ্রমিক ইউনিয়ন গাংনী উপজেলা শাখার কার্যকরি সভাপতি এনামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাইক্রোবাস চালক সমিতির সাধারণ সম্পাদক রনি বিশ্বাস ও উস্তাদ আকালি হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More