আলমডাঙ্গার দু’মাদকবিক্রেতাসহ তিন জনের কারাদণ্ড

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় এক মাদকবিক্রেতার দেড় বছর ও এক মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ কারাদণ্ড দেয়া হয়।

জানা যায়, ওসমানপুর ফাঁড়ি পুলিশের আইসি এসআই আমিরুল ইসলাম গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আজমপুর শীতলপাড়া গ্রামের মাদকসেবী ছেলে স্বপন আলীকে (২৫) গাঁজাসহ আটক করে। তার স্বীকারোক্তিমতে একই গ্রামের মৃত ফকির চাঁদের ছেলে চিহ্নিত মাদকব্যবসায়ী মতিয়ার রহুমান বুদোকে (৫০) আটক করে। পরে মতিয়ারের দোকান থেকে বেশকিছু গাঁজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনা জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে উপস্থিত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত মতিয়ার রহমান বুদোকে দেড় বছর ও স্বপন আলীকে ৬ মাসের কারাদণ্ড দেন।

এদিকে, আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে স্টেশনপাড়ার একাধিক মামলার আসামি চিহিৃত চোর মাদক ব্যবসায়ী রুবেলকে ১ বছর বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। গতকাল রাত ৮টার দিকে উপজেলার নির্বাহী অফিসার মো. লিটন আলী নির্বাহী অফিসার হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।    জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার স্টেশনপাড়ার মাদক স¤্রাট রেজাউল কালার ছেলে মাদক ব্যবসায়ী ছিচকে চোর ও মাদকসেবক একাধিক মামলার আসামি রুবেলকে (২৫) । গতকাল আলমডাঙ্গা থানার এসআই সুফল গাঁজা, কোলকে, ঘুমের বড়িসহ আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ বছরের কারাদণ্ডাদেশ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More