চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে খসড়া ভোটার তালিকা থেকে ৮ আইনজীবীর নাম বাদ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে-২০২১ খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে খসড়া ভোটার তালিকায় ১৭৭ জন আইনজীবীর নাম ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। খসড়া ভোটার তালিকায় ৮ আইনজীবী নির্ধারিত সময়ের মধ্যে সদস্য নবায়ন ফি ও বেনোভোলেন্ট ফান্ডের টাকা জমা না দেয়ায় ভোটার সদস্য হিসেবে বাদ পড়েছেন। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আবুল বাশার স্বাক্ষরিত এ তালিকা প্রকাশ করেছেন।
গত ২৮ অক্টোবর চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সালের বার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী, সদস্য হিসেবে অ্যাড. আলহাজ এমএম মনোয়ার হোসেন ও অ্যাড. আলহাজ শহিদুল হক দায়িত্ব পালন করছেন।
তফশিল অনুযায়ী ৫ নভেম্বর খসড়া ভোটার তালিকা ওপর আপত্তি দাখিল করা যাবে। ১১ নভেম্বর আপত্তির ওপর শুনানী অনুষ্ঠিত হবে। ১৭ নভেম্বর মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিতে হবে। ১৮ নভেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৯ নভেম্বর মনোনয়নপত্রের ওপর আপত্তি দাখিল ও শুনানী অনুষ্ঠিত হবে। ২২ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৭ নভেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বাদজুম্মা ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি-সম্পাদক পদে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী সভাপতি পদে অ্যাড. আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক পদে অ্যাড. তালিম হোসেনকে নির্বাচিত করা হয়েছে। অপরদিকে, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী সভাপতি পদে অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও সাধারণ সম্পাদক পদে অ্যাড. মইনুদ্দিন মঈনুলকে নির্বাচিত করা হয়েছে।
এদিকে, অ্যাড. খন্দকার অহিদুল আলম (মানি খন্দকার) স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে প্রার্থিতা ঘোষণা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More