চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের ত্রিবার্ষিক নির্বাচনে রশিদ-শাহান প্যানেলের মতবিনিময় ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রিবার্ষিক (২০২১-২০২৩) নির্বাচনে রশিদ-শাহান প্যানেল চুয়াডাঙ্গা শহরে ভোটারদের সাথে মতবিনিময় ও লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী এসব কর্মসূচি পালন করে রশিদ-শাহান প্যানেলের প্রার্থীরা।
রেডক্রিসেন্ট নির্বাচনে রশিদ-শাহান প্যানেলের ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. মোল্লা আব্দুল রশিদ, সেক্রেটারি পদে শহীদুল ইসলাম শাহান, কার্যনির্বাহী সদস্য পদে অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. শফিকুল ইসলাম, আসাদুজ্জামান কবীর, খলিলুর রহমান ও হাফিজুর রহমান হাপু নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এ সময় নির্বাচনে প্রার্থীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান সেলিম উদ্দিন খান, রেডক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য আকসিজুল ইসলাম রতন, সিনিয়র আইনজীবী মজিবুল হক চৌধুরী মিন্টু, আব্দুল খালেক, মঞ্জুর হোসেন, ইটভাটা ব্যবসায়ী হাফিজুর রহমান, ট্রাক মালিক সমিতির সভাপতি হাবিবুর রহমান লাভলু, শহরের পুরাতন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী খোকন মিয়া, হাজি আব্দুল খালেক, মো. সেলিম, ফেরিঘাট রোডের ব্যবসায়ী চান্নু মিয়া, দীপঙ্কর দে ও শঙ্কর দে, হাসান চত্বরের ব্যবসায়ী আব্দুল বারেক, সমবায় নিউ মার্কেটের ব্যবসায়ী সাবু মিয়া, আনু মিয়া, আবু হানিফ, ব্যবসায়ী সাইদুর রহমান, হাফিজুর রহমান, দেলোয়ার হোসেন, সালাউদ্দিন মো. মোর্তুজা, তছলিম আরিফ বাবু, আনোয়ার হোসেন ও আব্দুল আওয়ালসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে রেডক্রিসেন্ট উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে রশিদ-শাহান প্যানেলের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More