কার্পাসডাঙ্গায় সাংবাদিক কচির মায়ের ইন্তেকাল : এমপি টগরের শোক প্রকাশ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার দৈনিক মাথাভাঙ্গার ভ্রাম্যমাণ প্রতিনিধি মোস্তাফিজ কচির মা জাহান আরা হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………..রাজেউন)। গতকাল রোববার সকাল ৮টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিলো ৮০ বছর। গতকালই বিকেলে নিজগ্রাম দামুড়হুদার কোমরপুরে জাহান আরার দাফন সম্পন্ন হয়। জাহান আরা ছিলেন দামুড়হুদা থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের সংগঠক কোমরপুর গ্রামের প্রয়াত এম মফিজুর রহমানের স্ত্রী ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুলের মা।
জানা গছে, গত শুক্রবার সাংবাদিক কচির মা জাহান আরা কোমরপুর গ্রামের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন তাকে দ্রুত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়ে, নাতি নাতকুড়সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। জাহান আরার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে আত্মীয়স্বজন, শুভাকাক্সক্ষী ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তাকে শেষবারের মতো দেখতে কোমরপুরে ছুটে আসেন। জাহান আরার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলী আজগার টগর। তিনি জাহান আরার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। গতকাল রোববার বাদ আছর কোমরপুর পশ্চিমপাড়ার কবরস্থানে মরহুমার জানাজা শেষে দাফনকাজ সম্পন্ন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলি মুনছুর বাবু, জেলা পরিষদের সাবেক প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মন্জু, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান ভুট্ট, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান আজিজ, জেলা পরিষদের সদস্য ও সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সহিদুল হক, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান এনামুল করিম ইনু, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি করিম বিশ্বাস, কাদের বিশ্বাস, সাধারণ সম্পাদক নজির আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, শওকত আলী, রেজাউল করিম মিন্টু, ডা. রবিউল হক, সহিদুল সর্দ্দার, মুকুল পাল, উপজেলা কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, দামুড়হুদা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, সাংবাদিক জহির রায়হান, ইকরামুল হক পিপুল, হাসমত আলী, তানজির, হাবিবুর রহমান, বাজার দোকান মালিক সমিতির সভাপতি এমদাদুল হক ইমন, সাধারণ সম্পাদক সাজেদুল বিশ্বাস মিঠু, ইউপি সচিব মহি উদ্দিন, সকল ইউপি সদস্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জামিরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম এপি, যুগ্মসম্পাদক রতন বিশ্বাস, যুবলীগ নেতা আব্দুল কাদের হিরক, দফতর সম্পাদক বখতিয়ার খলজি বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান মিলন, যুবলীগ নেতা আজিবর রহমান সিজার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান রানা, সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিন, অপু সরকার, রকিবুল, সুলতান মাহমুদ, তুহিন আক্তারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। জাহান আরার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করে দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমিন ও বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা বলেছেন এ মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তারা মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More