চুয়াডাঙ্গার সড়াবাড়িয়া মাদরাসা শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: পূর্বশত্রুতার জের ধরে চুয়াডাঙ্গার সড়াবাড়িয়া মাদরাসার অঙ্ক বিভাগের শিক্ষক মহিদুল ইসলামের ওপর হামলা চালিয়েছে কতিপয় উশৃঙ্খল যুবকেরা। হামলায় আহত রক্তাক্ত জখম শিক্ষক মহিদুলকে উদ্ধার করে নেয়া হয়েছে হাসপাতালে। পুলিশি নিষেধ অম্যান্য করে একের পর ব্যক্তিকে মারধর কারণে মহিলা ইউপি সদস্যের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
অভিযোগে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের গহেরপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে সড়াবাড়িয়া মাদরাসার অঙ্ক বিভাগের শিক্ষক মহিদুল ইসলাম শুক্রবার রাত ৮টার দিকে একই মোটরসাইকেলে তিনজন চড়ে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনি গড়াইটুপি মুচিপাড়া মোড় নামক স্থানে পৌঁছুলে মহিলা ইউপি সদস্য মৌসুমী খাতুন ও বদরউদ্দিনের ছেলে সুমনসহ কয়েকজন উশৃঙ্খল যুবক শিক্ষকের ওপর হামলা চালায়। লোহার রড এবং ডাসা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে শিক্ষক মহিদুলকে। রাতেই আহত মহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।
এলাকাবাসী জানায়, উশৃঙ্খল যুবক নির্বাচন পরবর্তী শত্রুতার জের ধরে একের পর এক বনি আমিন, বিপ্লব, মৃত্যুঞ্জয় নামের তিনজনকেও মারপিট করে। প্রতিটি ঘটনায় দর্শনা থানা পুলিশ জানতে পেরে সুমনের অভিভাবক পিতা বদরউদ্দিকে অবহিত করেন। ভবিষ্যতে ছেলে এমন ঘটনা আর ঘটাবে না বলে পুলিশকে আশ্বস্ত করেন বদর উদ্দিন। যে কথা সেই কাজ কয় একদিন যেতে না যেতেই শুক্রবার রাতে শিক্ষকের ওপর হামলা চালায় সুমন। ছেলের ধারাবাহিক মাস্তানি কর্মকা-ের কারণে তিতুদহ ক্যাম্প পুলিশ রাতেই বদরউদ্দিনকে বাড়ি থেকে গ্রেফতার করে। গতকাল শনিবার গ্রেফতারকৃত বদরউদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ জানায়।
একটি সূত্র জানায়, বদরউদ্দিনের অতীতকে স্মরণ করে আহত শিক্ষক মহিদুল জীবনের নিরাপত্তার কথা ভেবে মামলা করা থেকে বিরত থাকেন। এ ব্যাপারে শিক্ষক মহিদুলের সাথে যোগাযোগ করা হলে তিনি নিশ্চুপ থেকে কোনো কিছু জানাতে অস্বীকৃতি জানান। বিষয়টি চুয়াডাঙ্গা পুলিশ সুপারকে একটু খতিয়ে দেখার দাবি জানিয়েছে সচেতনমহল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More