ইবিতে বৃদ্ধের ভ্যান ছিনতাই : ৪ দিনেও শনাক্ত হয়নি অপরাধী

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে বৃদ্ধের ভ্যান ছিনতাইয়ের ঘটনার চারদিনেও অপরাধীকে শনাক্ত করতে পারেনি বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন। এ নিয়ে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
অভিযোগসূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে শীতলীডাঙ্গা গ্রামের ভ্যানচালক কালু ম-ল (৭০) এক ব্যক্তিকে নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করেন। ওই ব্যক্তিকে নিয়ে বৃদ্ধ বেশ কয়েকবার ক্যাম্পাসে চক্কর দেন। একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের মেহগনি বাগানের সামনে ভ্যানে থাকা ওই ব্যক্তি কালু ম-লকে ১০০ টাকার একটি নোট দিয়ে সিগারেট আনতে পাঠান। টাকা নিয়ে বৃদ্ধ কালু ম-ল রওনা দিলে পেছন থেকে ওই ব্যক্তি তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে বৃদ্ধ অজ্ঞান হয়ে পড়লে ওই ভ্যানটি নিয়ে পালিয়ে যান ওই ব্যক্তি।
ভুক্তভোগী বৃদ্ধের ছেলে অপু বলেন, আমার বাবা ওই ব্যক্তিকে নিয়ে পুরো ক্যাম্পাস ঘুরলেও এখনও পর্যন্ত কোনো সিসিটিভি ফুটেজে তা শনাক্ত করা সম্ভব হয়নি। তিনি যে লোকটিকে নিয়ে ঘুরছেন এটা আনসার সদস্যরাও দেখেছেন।
ঘটনাস্থলের পাশে দায়িত্বে থাকা আনসার সদস্য সিকান্দার আলী বলেন, ঘটনার দিন সকাল সাড়ে দশটার দিকে একজন যাত্রীসহ বৃদ্ধকে আবাসিক এলাকায় দেখেছিলাম। সরিয়ে যেতে বলায় তারা সামনের দিকে চলে যায়। দুপুরে বৃদ্ধ এসে জানায় তার ভ্যানটি ছিনতাই হয়েছে।
ইসলামি বিশ্ববিদ্যালয় (ইবি) থানার উপপরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন বলেন, বৃদ্ধ থানা গেট দিয়ে ভেতরে প্রবেশের কথা বললেও ওখানকার সিসিটিভি ফুটেজে তাকে পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, বৃদ্ধকে সঙ্গে নিয়ে আমরা সিসিটিভি ফুটেজ দেখেছি। কিন্তু আমরা তার এবং ছিনতাইকারীর কোনো ফুটেজ পাইনি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More