চুয়াডাঙ্গায় উন্নতমানের ডাল,তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় কৃষি কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল,তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্প ৩য় পর্যায় (১ম সংশোধিত) এর আওতায় দিনব্যাপী উপ-সহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) প্রশিক্ষণ (রিফ্রেশার্স কোর্স) অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ হলরুমে এ প্রশিক্ষণ অনুষ্টিত হয়। প্রশিক্ষণ বাস্তবায়ন করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।
প্রশিক্ষণ কর্মশালায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আলী হাসান, অতিরিক্ত উপ-পরিচালক সুফি মো. রফিকুজ্জামান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আলমগীর হোসেন ও কৃষি প্রকৌশলী আনোয়ার হোসেন পালোয়ান উপস্থিত ছিলেন।
কর্মকর্তারা জানান, জেলার চার উপজেলার ৩০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা কৃষক পর্যায়ে উন্নত মানের ডাল, তেল ও মশলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের ১দিনের রিফ্রেশার্স কোর্স জেলার নির্বাচিত উপসহকারী কৃষি কর্মকর্তা কৃষকদের মাধ্যমে বীজ উৎপাদন করা ও বাজারজাত করা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More