পিটিয়ে হত্যা : হত্যকারীদের ফাঁসির দাবিতে জীবননগরে মানববন্ধন আজ

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের নারায়ণপুর মোড়ের বাসিন্দা মনিরুজ্জামান মনিরের ছেলে মাহফুজুর রহমানকে (১৬) হত্যার প্রতিবাদে ও গ্রেফতারকৃত ১৪ আসামির ফাঁসির দাবিতে জীবননগরে মানববন্ধন কর্মসূচিসহ প্রতিবাদসভা ও সভা শেষে ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করা হবে। আজ মঙ্গলবার সকাল ১০টায় জীবননগর এলাকাবাসী ও ছাত্রসমাজের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
অভিযোগে জানা যায়, জীবননগর শহরের নারায়ণপুর মোড়ের বাসিন্দা আব্দুল মোতালেবের নাতি ছেলে মাহফুজুর রহমান ১০ শ্রেণির ছাত্র ছিলো। তার পিতা মনিরুজ্জামান মনির নারায়ণপুর মোড়ের একজন মুদি ব্যবসায়ী। মাহফুজ অল্প বয়সেই নেশাগ্রস্থ হয়ে পড়ে। পরিবারের সদস্যরা তাকে নিয়ে অতিষ্ঠ ছিলো। মাহফুজকে গত ২৬ এপ্রিল জীবননগর থানার মাধ্যমে চিকিৎসার জন্য যশোর মাদকসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। ভর্তির পর মাহফুজের নিয়মিত খবর নিতো তার পরিবার। শনিবার সকালে যশোর মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে খবর আসে মাহফুজ অসুস্থ হয়ে পড়েছে। তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে হাসপাতাল থেকে খবর দেয়া হয় মাহফুজ মারা গেছে। ময়নাতদন্ত শেষে গত রোববার বিকেলে জীবননগর স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। এ সময় যশোর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। রাতে ফেসবুকে মাহফুজকে হত্যার ভিডিও ভাইরাল হয়।
এদিকে রাতেই পুলিশ অভিযান চালিয়ে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের মালিক ও ম্যানেজারসহ ১৪ জনকে গ্রেফতার করে।
এদিকে বর্বরোচিত ও হত্যাকা-ে বিক্ষুব্ধ হয়ে উঠেছে এলাকাবাসীসহ তার সহপাঠীরা। গ্রেফতারকৃত আসামিদের ফাঁসির দাবিতে আজ মঙ্গলবার সকালে জীবননগর বাসস্ট্যান্ডে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হবে। কর্মসূচি শেষে গ্রেফতারকৃতদের ফাঁসির দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সংশ্লিষ্ট দফতরে স্মারকলিপি প্রদান করা হবে বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More