ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের ১৭ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে তথ্য জানানো হয়েছে। বহিষ্কৃতরা হলেন ১নম্বর সাফদারপুর ইউনিয়নের তফসিরুজ্জামান তপন ও হিরণ খান; ২নং দোড়া ইউনিয়নের আব্দুল জলিল বিশ্বাস, আশরাফুল আলম, শামীম আরা হ্যাপি ও জাকির হোসেন মিঠু; ৩নং কুশনা ইউনিয়নের আতিয়ার রহমান, আব্দুর রশিদ, রওশন মালিতা ও গোলাম কিবরিয়া বিপ্লব; ৪নং বলুহর ইউনিয়নের শাহাজান আলী, রফিউদ্দীন মল্লিক, শফিকুর রহমান ও নজরুল ইসলাম ৫নং এলাঙ্গী ইউনিয়নের আজিজুর রহমান মনিক, বদরুজ্জোহা লাবু ও মনজুর রহমান। তারা অনুষ্ঠিতব্য ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকার বিপক্ষে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি জানান, তারা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। আওয়ামী লীগের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রের পরিপন্থী হাওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।
বহিষ্কৃত কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আজিজুর রহমান মল্লিক জানান, বহিষ্কারের কোনো চিঠি এখনো পাইনি। তবে বিষয়টি শুনেছি।
তিনি আরও বলেন, ছোটকাল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দল করি মানুষের জন্য। এবারের নির্বাচনে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল অংশগ্রহণ করেনি। নির্বাচনে জয়ী হাওয়ার একটা সম্ভাবনা থেকে যায়। এ জন্য আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More