চুয়াডাঙ্গা মেহেরপুরে ভিজিএফের চাল বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মেহেরপুরের বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়ন পরিষদের ১৩শ ৮৫ জন দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ কার্ডের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ চাল বিতরণ করা হয়।

খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাসের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জামশেদুর রহমান জোয়ার্দ্দার। ট্যাগ অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুজ্জামান, ইউপি সচিব চির কুমার সাহা, আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন ইল্লা, শাবান মাহমুদ, মামুন, লিটন, আসলাম, শামিউল আলম, মিনারুল। ইউপি সদস্য আশাবুল, আরাফাত, ইকরামুল, শিমুল, বকুল, খোকন, শাহাবুল, রফিকুল, আনান্দ, সালেহা, বন্যা, শাহানাজ।

জেহালা ইউনিয়ন পরিষদের ১৩শ ৮৫ জন দুস্থ ও অসহায়দের মাঝে ১০ কেজি করে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ চাল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলনের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বায়জিদ খন্দকার, সচিব কামরুল ইসলাম, যুবলীগ নেতা হারুন অর রশিদ বকুল, আলমগীর হোসেন, মিলন, ইউপি সদস্য আনারুল ইসলাম, রহিদুল হক, মঞ্জুরুল ইসলাম লিপন, শাকিল সাইহাম রুবেল, জসিম উদ্দিন, আহসান হাবীব বাবু, হাসেম মাহমুদ, আলমগীর কবির জনি, লিপন, পিঞ্জিরা খাতুন, আরিফা, লাভলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাটবোয়ালিয়া প্রতিনিধি জানিয়েছেন, আলমডাঙ্গার ভাংবাড়ীয়া ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ১৭৫৬টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করেন ভাংবাড়ীয়া ইউপি চেয়ারম্যান সোহানুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশলীর উপ-সহকারী প্রকৌশলী হাসিবুজ্জামান, হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের সভাপতি নাহিদ হাসনাত সোহাগ, যুবলীগ নেতা মামুন, ইউপি সচিব তোফাজ্জেল হোসেন, ইউপি সদস্য আবু তারিক, সাহিবুল ইসলাম, রিপন বিশ্বাস, আসমতুল্লাহ সুজন, নজরুল ইসলাম, বিল্লাল হোসেন, ক্যাম্প ইনচার্জ এসআই মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স ও ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দ।

মুজিবনগর প্রতিনিধি জানিয়েছেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুর মোনাখালী ইউনিয়নের বিভিন্ন এলাকার দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করা হয়। মোনাখালী ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান উপস্থিত থেকে চাল বিতরণের উদ্বোধন করেন। মোনাখালী ইউনিয়নে বিভিন্ন এলাকার ১ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল প্রদান করা হবে।

অনুরুপ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুর বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন এলাকার দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করা হয়। বাগোয়ান ইউনিয়নে ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন উপস্থিত থেকে চাল বিতরণের উদ্বোধন করেন। বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন এলাকার ১ হাজার ৯৯৪ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল প্রদান করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More