অনতিবিলম্বে সমাজকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে হবে

মেহেরপুর পুলিশের সভায় খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর পুলিশ লাইন মিলনায়তনে এ বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার এসএম মুরাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)। এ সময় তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, সমাজকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে বর্তমান সরকার। দুর্নীতির বিরুদ্ধেও আপোষহীন। এ ক্ষেত্রে পুলিশের ভূমিকা অগ্রগন্য। আপনারা মাদকের সাথে কোনো আপস করবেন না। তবে আপনাদের দ্বারা যেনো কেউ অযথা হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখবেন। আপনারা পুলিশ বাহিনী জনগণের বন্ধু। তাই আপনাদেরও শুদ্ধাচার হতে হবে। আপনারাও কোনো দুর্নীতি ও অনিয়মের মধ্যে জড়ালে ছাড় পাবেন না। জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ দারা খান (পিপিএম), গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুর রহমান, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাশেমসহ মেহেরপুর জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) মেহেরপুর পুলিশ লাইনে এসে পৌঁছুলে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় পুলিশ বাহিনীর চৌকস সদস্যরা কুচকাওয়াজ প্রদর্শন করেন। ডিআইজি প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পুলিশ সুপার এসএম মুরাদ আলী এ সময় তার সঙ্গে ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More