ইয়াবা রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ব্যাংক কর্মকর্তা নিজেই

দারিয়াপুর কৃষি ব্যাংকের অফিসার মোস্তফা মনোয়ার সাময়িক বরখাস্ত

মেহেরপুর অফিস: অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন মেহেরপুর মুজিবনগর উপজেলার দারিয়াপুর কৃষি ব্যাংকের অফিসার মোস্তফা মনোয়ার। তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ কৃষি ব্যাংক মেহেরপুরের আরএমও শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৪ মার্চ রাতে মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় অন্যকে ফাঁসাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দারিয়াপুর কৃষি ব্যাংক শাখার অফিসার মোস্তফা মনোয়ার একই শাখার সিনিয়র অফিসার তৌহিদুর রহমান বাবুকে ফাঁসানোর জন্য নিজের ঘরে ইয়াবা রেখে দেয়। গেলো ৪ মার্চ রাত ৯টার দিকে মোস্তফা মনোয়ার নেশাগ্রস্ত অবস্থায় মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ায় তার ভাড়া বাড়িতে প্রবেশ করে এবং একই বাসায় ভাড়া থাকা একই ব্যাংকের সিনিয়র অফিসার বাবুর একটি পালসার মোটরসাইকেল (পাবনা-ল-১১-৫৫৬৩) ভাঙচুর করে। পরে দ্বিতীয় তলায় উঠে তার সহকর্মী বাবুর ঘরের দরজায় সজোরে আঘাত করতে থাকে।

বাড়ির ছাদের উপরে বিকট শব্দ শুনে সেখানে স্থানীয়রা জড়ো হন। আটক করা হয় মোস্তফা মনোয়ারকে। খবর দেয়া হয় মেহেরপুর সদর থানা পুলিশকে। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। সাথে সাথে সেখানে এসে উপস্থিত হন কৃষি ব্যাংক, মেহেরপুরের আরএমও সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় মোস্তফা মনোয়ার বলেন, তার সহকর্মী বাবু তাকে ফাঁসানোর জন্য তার ঘরে ইয়াবা দিয়ে আসে। তাই আমি রাগে ক্ষোভে তার মোটরসাইকেল ভাঙচুর করেছি।

পরে মেহেরপুর সদর ফাঁড়ির ইনচার্জ আবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা মোস্তফা মনোয়ারের রুম তল্লাশি করেন। এ সময় সেখানে চকলেটের প্যাকেটে রাখা ৫২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সাথে সাথে ইয়াবা সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করে। ওই দিন গভীর রাতে তাকে আটক করে মেহেরপুর সদর থানায় নেয়া হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More