অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করলে শক্তহাতে মোকাবেলা করা হবে

আলমডাঙ্গার খাসকররায় আ.লীগের কর্মী সমাবেশে আসাদুল হক বিশ্বাস

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার খাসকররায় আ.লীগ ও অঙ্গ সংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কায়েতপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বাংলাদেশ হবে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ আমাদের দেশের কোন মানুষ না খেয়ে থাকে না। তেল সারের জন্য লাইনে দাঁড়াতে হয়, গুলি খেতে হয় না। আমরা এখন উন্নয়নশীল দেশের কাতারে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ এখন সুখে শান্তিতে বসবাস করছে। দেশের মানুষকে সুখে থাকতে দেখে গা জ্বালা করছে দেশবিরোধী জামাত বিএনপির। নানানরকম কূটকৌশল অবলম্বন করছে তারা। তাদের বিরুদ্ধে আমাদের অ্যাকশন হবে ডাইরেক্ট। দেশে কোনোরকম অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে আমরা বঙ্গবন্ধুর সৈনিকেরা তা শক্ত হাতে মোকাবেলা করবো। এজন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, এই রামদিয়ায় আ.লীগের শক্ত অবস্থান আছে এবং থাকবে। এই রামদিয়ায় ব্যারিস্টার বাদল রশিদের জন্ম। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ছিলেন। এই এলাকার যারা প্রকৃত আ.লীগের মানুষ, তারা আজ অনেকটাই বঞ্চিত। কেনো বঞ্চিত, সেটি আপনাদেরই ভেবে দেখতে হবে। নিজেদেরকে শক্ত করে তুলতে হবে। আ.লীগে আসা সুবিধাভোগী নব্যরা প্রকৃত আ.লীগের মানুষকে চেপে রাখতে পারবে না।

প্রবীণ আওয়ামী লীগ নেতা আলী হোসেন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আব্দুল আলিম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য তানভীর আহমেদ জনি, আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাসেল। আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমানের পরিচালনায় এ সভায় আরও উপস্থিত ছিলেন খাসকররা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান, মেহেরপুর পল্লি বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি গোলাম রসুল, আনিসুর জামান মাস্টার, কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম, খায়রুল ইসলাম, মিজানুর রহমান, গোলাম রহমান, আব্দুস সাত্তার মহর, যুবলীগ নেতা গোলাম মোস্তফা, হাফিজ, মসিউর রহমান, মোস্তাফিজুর রহমান, আনোয়ার হোসেন, আব্দুস সাত্তার, আব্দুর মালেক, জিয়াউর রহমান প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More