আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের জোয়ার বয়

দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে সংযোগ সড়কের নির্মাণকাজ উদ্বোধনকালে এমপি টগর
স্টাফ রিপোর্টার: দামুড়হুদার জুড়ানপুর, নতিপোতা ও নাটুদহ ইউনিয়নে ৫টি সংযোগ সড়কের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সড়কগুলো নির্মাণ কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী আজগার টগর। উদ্বোধনকৃত ৫টি সংযোগ সড়ক হলো-জুড়ানপুর ইউনিয়নের কলাবাড়ি মহিউদ্দীনের বাড়ি থেকে আব্দুল হামিদের জমি পর্যন্ত রাস্তা নির্মাণ, গোপালপুর মাঝেরপাড়া পানু মালিথার পুকুর-বনতাজ বাড়ি রাস্তা, লক্ষীপুর হাট মসজিদ কানাপুকুর থেকে দক্ষিণপাড়া কবরস্থান পর্যন্ত রাস্তা, নতিপোতা ইউনিয়নের নতিপোতা গ্রামের ইজায়তলা এফআরবি থেকে কাঠালপোতা ফেরিঘাট পর্যন্ত রাস্তা ও নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস-ছাতিয়ানতলা রাস্তা।
সড়কের নির্মাণ কাজ উদ্বোধন শেষে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশে শুধু উন্নয়ন হয়। উন্নয়নের জোয়ার বয়ে যায়। বিএনপি সরকার যখন ক্ষমতায় ছিল তখন সড়ক পথের অবস্থা অত্যন্ত খারাপ ছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই উন্নয়ন শুরু হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করতে পারেন তার একটি জ্বলন্ত দৃষ্টান্ত পদ্মা সেতু। শুরুর দিকে অনেকে অনেক কথাই বলেছিল। কিন্তু পদ্মা সেতু এখন দৃশ্যমান।
তিনি আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ায় কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সরাসরি বিক্রি করতে পারছেন। ব্যবসায়ীরাও ভালো ভাবে ব্যবসা বাণিজ্য করতে পারছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে একটি সড়কও আর কাঁচা থাকবে না।
এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) প্রকৌশলী খালিদ হোসেন, সাইট ইঞ্জিনিয়ার আব্দুল লতিফ, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন আলী, সাবেক চেয়ারম্যান আজিজুল হক, নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাফর আলী, সাধারণ সম্পাদক মোমিনুল হক, সহসভাপতি জুলফিকার আলী ভুট্টো, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু তালেব, টিপু মল্লিক, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, নতিপোতা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, নতিপোতা ৪নং ওয়ার্ড সদস্য মতিয়ার রহমান, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More