আলমডাঙ্গার বলেশ্বরপুরে প্রতিবেশী প্রতিপক্ষের হাসুয়া শাবলের কোপ ও আঘাতে মা-ছেলে গুরুতর জখম

স্টাফ রিপোর্টার: মাথায় রক্তাক্ত গুরুতর জখম নিয়ে মা আশুরা বেগম (৬৫) ও ছেলে আশাদুল (৪৬) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রতিবেশী প্রতিপক্ষের হাসুয়া ও শাবলের কোপ-আঘাতে মা ছেলেসহ ৩ জন জখম হয়ে হাসপাতালে আসেন। একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও মা ছেলেকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাড়ির রাস্তা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ তুলে বলা হয়েছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বলেশ্বরপুর গ্রামের মণ্টু ম-ল ও তার ছেলে আশাদুল মঙ্গলবার সকালে বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন। এ সময় প্রতিবেশী প্রতিপক্ষ মাহাতাব উদ্দীনের ছেলে আক্তার, মতিসহ তাদের লোকজন হামলা চালায়। ধারালো অস্ত্র হাসুয়া ও শাবল দিয়ে আশাদুলকে আঘাত করে। এ দেখে ছুটে যান তার মা আশুরা বেগম। তার মাথায়ও শাবল দিয়ে আঘাত করা হয়। মণ্টু ম-ল, তার ছেলে আশাদুল ও মণ্টু ম-লের স্ত্রী আশুরা বেগম আহত হন। তিনজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। মণ্টু প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও অপর দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত আশাদুল অভিযোগ করে বলেছেন, আমাদের বাড়ির রাস্তা নিয়ে প্রতিবেশী মাহাতাবের ছেলেরা দীর্ঘদিন ধরে ঝামেলা করে আসছে। মামলাও চলছে। এরই মাধ্যে পরিকল্পিতভাবে আমাকে হত্যার জন্য ওরা ধারালো অস্ত্র ও লোহার রড শাবল দিয়ে আঘাত করেছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেছেন, মা ছেলে দুজনকেই বেশ ক’টি সেলাই দিতে হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More