আলমডাঙ্গার মোচাইনগরে মধ্যরাতে মুখোশধারী দুর্বৃত্তদের হানা : অস্ত্রের মুখে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ

 

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার মোচাইনগরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাত ১টার দিকে গাংনী ইউনিয়নের মোচাইনগর গ্রামের নওদাপাড়ায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেন মৃত ইউসুফ কাজীর ছেলে আজিবার হোসেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার বড়গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেন তিনি। অভিযোগে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশকয়েকজনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযোগ দায়েরের বিষয়টি স্বীকার করে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

অভিযোগসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার গাংনী ইউনিয়নের মোচাইনগর গ্রামের নওদাপাড়ার মৃত ইউসুফ কাজীর ছেলে আজিবার হোসেনের বাড়িতে বুধবার রাত ১টার দিকে হানা দেয় একদল দুর্বৃত্ত। মুখোশধারী দুর্বৃত্তরা বাড়ির লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়। বাড়ির লোকজনদের মারধর করে ঘরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

আজিবার হোসেন বলেন, মধ্যরাতে দরজা ঝাকাঝাকির এক পর্যায়ে দেয়াল টপকে বাড়ির ভেতরে ঢুকে আমাদের গলাই দা ধরে লুটপাট চালায় মুখোশধারী কয়েকজন। এসময় আমাদের মারধর করে ঘরে থাকা নগদ দেড় লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায় তারা। তবে কথা বলার সময় কণ্ঠ শুনে আমরা তাদের চিনতে পেরেছি। বৃহস্পতিবার সকালে বড়গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বড়গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রের বিট অফিসার সাইদুজ্জামান বলেন, আমরা এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More