আলমডাঙ্গার হারদীতে উন্নয়ন কর্মসূচী উদ্বোধন

আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল-টোটন জোয়ার্দ্দার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হারদী ইউনিয়ন পরিষদের উন্নয়ন কর্মসূচী উদ্বোধন করে ব্যস্ততম দিন পার করলেন  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গার সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। উন্নয়ন কর্মসূচী উদ্বোধন ছাড়াও তিনি হারদী ইউনিয়ন আ.লীগের কার্যকরী কমিটির আলোচনাসভা ও  ইউপি সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

গতকাল বুধবার বেলা ১১টায় হারদী মাঠপাড়ায় ইজাজুলের বাড়ি হতে মিন্টুর জমি পর্যন্ত ৬শ মিটার রাস্তা এইচ.বি করনের উদ্বোধনকালে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে চুয়াডাঙ্গা জেলার এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাত দিয়ে যতো উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। এসরকারের আমলে পদ্মা সেতু, মেট্টোরেল, আপনাদের এলাকায় স্কুল কলেজ, মসজিদ মাদরাসা ও ব্রিজ, কালভার্ট, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল। তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। হারদী ইউনিয়নে আওয়ামী লীগ দ্রুত গতিশীল হয়ে উঠেছে। পেছন থেকে টেনে ধরার চেষ্টা করেন না। দলের মধ্যে ঘাপটি মেরে থেকে দলের ক্ষতি করার চেষ্টা করবেন না। খন্দকার মোস্তাক হবেন না কেউ। আমরা বঙ্গবন্ধুর সৈনিক, সকল ষড়যন্ত্রের  মোকাবেলা করে এগিয়ে চলবো। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি ক্ষতি করতে পারবে না ।

ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির আলোচনাসভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশিকুজ্জামান অল্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনাল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ, আব্দুর রউফ শিলু, আসারুদ্দিন মল্লিক, সানোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব দেলোয়ার হোসেন বেল্টু, সাবেক ইউপি সদস্য হাসানুজ্জামান লাল্টু। সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আ.লীগ নেতা তানসেন আলী, আব্দুল গাফফার, আহাদ আলী আবুল, শুকুল আলী মন্ডল, মিন্টু, শাহাবুল, ময়নাল, সাহিদুর রহমান, আবু বাক্কা, লিয়াকত আলী, নাসির উদ্দিন, মহির উদ্দিন, মহিনুল হক, ঠিকাদার ব্যবসায়ী মোজাম্মেল হক। আলোচনাসভার আগে ইউনিয়ন পরিষদের সচিব ও ইউপি সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আলমগীর হোসেন, ইউপি সদস্য মর্জিনা খাতুন, শাহানারা, নুরজাহান, শহিদুল ইসলাম, শেখ শাহানুর, আবু বক্কর সিদ্দীক, গাফফার আলী, আজিজুল হক, মুনসুর আলী, রমজান আলী, সাইদুর রহমান, মোস্তাক আহাম্মেদ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More