আলমডাঙ্গায় স্বাস্থ্যবিধি না মানায় ব্যবসায়ীসহ ৪ জনকে জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে ২ গার্মেন্টস ব্যবসায়ীসহ ৪ জনকে জরিমানা করেছে। ২৭ এপ্রিল মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার ভ’মি মো: হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানাগেছে, মহামারি করোনা বৃদ্ধি পাওয়ায় সরকার ১৪ তারিখ থেকে সারাদেশে লকডাউন দেয়। প্রথম সাত দিন লকডাউনের পর আবারও ৭দিন লকডাউন বৃদ্ধি করে। পরে গত ২৫ এপ্রিল থেকে সারাদেশে গণপরিবহন চলাচল না করলেও বেলা ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খোলার অনুমতি দেওয়া হয়। মার্কেট মালিকদের স্বাস্থ্যবিধি মানার কথা থাকলেও তা মানা হচ্ছে না। প্রতিটি দোকানে স্বাস্থ্যবিধি মানতে  ২/৩ টার কাস্টমার প্রবেশ করিয়ে মালামাল বিক্রয়ের কথা থাকলেও তারা একাধিক কাস্টমার প্রবেশ করিয়ে মালামাল বিক্রয় করছে। ২৭ এপ্রিল মঙ্গলবার উপজেলা সহকারি কমিশনার মো: হুমায়ন কবীর আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক অপারেশন দেবব্রত রায়কে সঙ্গে নিয়ে আলমডাঙ্গা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় স্বাস্থ্যবিধি না মানায় সানমুন বস্ত্র বিতানের মালিক আব্দুল হান্নাককে ৫শ টাকা, বাধন গার্মেন্টসের মালিক আজাদ আলীকে ৫শ টাকা, মার্কেট করতে আসা রিজভী হাসানকে ৫শ টাকা ও উজ্জ্বলকে ৫শ টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই তৌকির ও এসআই খসরু আলমসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More