ঈশ্বরদী রেল স্টেশনে গাঁজাসহ দামুড়হুদার আল-আমিন আটক

স্টাফ রিপোর্টার: ঈশ্বরদী রেল স্টেশনে আল-আমীন নামে এক ট্রেনযাত্রীর কাছ থেকে প্রায় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গত রোববার বিকেল পৌনে ৫টায় ঈশ্বরদী রেল স্টেশনে ২ নম্বর প্লাটফর্মে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুথে সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেন থেকে যাত্রীবেশে নামা ওই যুবককে আটক করে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ। আটককৃত ট্রেনযাত্রী আল আমিন (১৯) চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন সিংনগর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।
ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) গোপাল চন্দ্র কর্মকার জানান, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুখে সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে যাত্রীবেশে ঈশ্বরদী রেল স্টেশনে নামে ওই যাত্রী। এ সময় তার হাতে থাকা ব্যাগ ও চলাফেরার গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয় স্টেশনে দায়িত্বরত ঈশ্বরদী রেলওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই (নি.) মোহাম্মদ আমজাদ আলী চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে স্টেশনের ২নং প্লাটফর্ম থেকে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ আল-আমিনকে আটক করে।
এ বিষয়ে রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) গোপাল চন্দ্র কর্মকারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান মাদকদ্রব্য আইনে মামলা নথিভুক্ত করা হয়েছে। আটক আসামিকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More