উদ্বোধনকৃত দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর আকস্মিক পরিদর্শনে চার বিচারপতি

জীবননগর ব্যুরো: জীবননগর উপজলাবাসীর প্রাণের দাবি দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দরের উদ্বোধন করা হয় ২০১৩ সালে। তৎকালীন নৌ পরিবহন মন্ত্রী শাহাজান খান এটির উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনের ৮ বছরের এ স্থলবন্দরটি আলোর মুখ দেখেনি। এ অবস্থায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের ৪ বিচারপতি আকস্মিক এ স্থলবন্দরটি পরিদর্শন করেন। চুয়াডাঙ্গার পুলিশ সুপার এ সময় তাদের সঙ্গে ছিলেন। পরিদর্শনকালে এতো সুন্দর একটি অবস্থান থাকা সত্বেও এতোদিনে কেন এ স্থলবন্দরটি চালু হয়নি তা দেখে বিচারপতিগণ প্রশ্ন তুলেছেন।
গত শনিবার রাতে দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর পরিদর্শন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. ওবাইদুল হাসান, বিচারপতি জেডিএম হান্নান, বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি কেএম হাফিজুল আলম ও চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। স্থানীয় নেতৃবৃন্দর মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমলসহ স্থলবন্দর বাস্তবায়ন সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। আকস্মিক পরিদর্শনকালে বিচারপতিগণ প্রশস্ত রাস্তা ও মনোরম পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে বলেন এটি স্থলবন্দর হওয়ার মতো চমৎকার একটি জায়গা। এতোদিনে কেন এটি চালু হয়নি সেটিই স্থানীয় নেতৃবৃন্দর নিকট জানতে চান বলে বিলম্বে প্রাপ্ত সংবাদে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More