এমপি ছেলুন জোয়ার্দ্দারকে কেবিনে নেয়া হচ্ছে কাল

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে সুস্থতা কামনায় দোয়া অব্যাহত

স্টাফ রিপোর্টার: রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের নাক থেকে পাইপ সরিয়ে নেয়া হয়েছে। তাকে তরল জাতীয় খাবার দেয়া হচ্ছে ও চেয়ারে বসতে পারছেন। আগামীকাল সোমবার আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হবে চিকিৎসক গ্যাস্ট্রটোলজি কনসালটেন্ট ডা. মীর ফাউয়াজ হুসেইন শুভ জানিয়েছেন। এদিকে, এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া অব্যাহত রয়েছে।
এদিকে, গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর, জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দার এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জাহাঙ্গীর আলম চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দারের সাথে সাক্ষাৎ করেন এবং তাদের সাথে তিনি কথা বলেছেন।
রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন চন্দন ও চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান মুঠোফোনে বলেছেন, গতকাল শনিবার বেলা ১০টার দিকে স্কয়ার হাসপাতালের গ্যাসট্রোলজি কনসালটেন্ট ডা. মীর ফাউয়াজ হুসেইন শুভ জানিয়েছেন, সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি এখন সম্পূর্ণ সুস্থ আছেন। আগামীকাল সোমবার আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হবে
চুয়াডাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ডে যুব মহিলা লীগের উঠোন বৈঠকে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির জন্য দোয়া ও মোনাজাত করা হয়। শনিবার হাজরাহাটিতে উঠোন বৈঠক শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন জেলা যুব মহিলা লীগের সভাপতি মোছা. আফরোজা পারভীন।
আলমডাঙ্গা ব্যুরো জানিয়ছে, এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেন তার কুলপালা বাজারস্থ নিজ বাসভবনে এ দোয়া মাহফিল আয়োজন করেন। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেন।
জীবননগর ব্যুরো জানিয়েছে, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের আশু রোগ মুক্তি কামনায় জীবননগরে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল শনিবার বিকেল জীবননগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে সড়ক দুর্ঘটনায় আহত জীবননগর পৌর যুবলীগের সভাপতি শাহ আলম শরিফুল ইসলাম ওরফে ছোট বাবুর সুস্থতা কামনায় দোয়া করা হয়। জীবননগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ অনুষ্ঠান পূর্বক আলোচনাসভায় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ শুকুর, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম রসুল, সাধারণ সম্পাদক আহসান হাবীব বকুল, হাসাদাহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ জসিম উদ্দিন জালাল, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মাস্টার প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More