করোনার মারা গেলেন আলমডাঙ্গার যুবক লাভলু

আলমডাঙ্গা ব্যুরো: ঢাকার ডিএমসি হাসপাতালে দীর্ঘ ২৫ দিন করোনা ভাইরাসের সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন আলমডাঙ্গা গোবিন্দপুরের টগবগে যুবক সোলায়মান কবীর লাভলু (২৫)। দেখতে পাননি সদ্যজাত পুত্রসন্তানের মুখ। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। লাভলু আলমডাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শরিফুল ইসলাম রিফাতের ছোট ভাই। তিনি আলমডাঙ্গা পৌরসভায় টিকাদান হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়, আলমডাঙ্গা গোবিন্দপুরের মসলেম উদ্দীন বিশ্বাসের ছোট ছেলে সোলায়মান কবীর লাভলু (২৫) আলমডাঙ্গা পৌরসভায় টিকাদার হিসেবে কর্মরত ছিলেন। প্রায় ১ মাস আগে তিনি সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। সে সময় করোনা টেস্টে তিনি পজিটিভ হন। তার শারীরিক পরিস্থিতি অবনতি হলে ঢাকার ডিএমএস হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। গত ২৫ দিন ওই হাসপাতালে তার ব্যয়বহুল চিকিৎসা চলে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মৃত্যুবরণ করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More