করোনায় প্রাণ গেল সাংবাদিক মিজানুর রহমান তোতার

প্রেস ক্লাব যশোরের সাবেক সভাপতি, দৈনিক ইনকিলাবের দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি মিজানুর রহমান তোতা (৬৫) মারা গেছেন। (ইন্না. রাজেউন)। আজ শনিবার (১৭ জুলাই) সকাল ৭টায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কভিড-১৯-এ আক্রান্ত ছিলেন। তা ছাড়া তার মস্তিষ্কে রক্তক্ষরণও হয়েছিল। এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি রয়েছে তার।
১৯৫৭ সালের ৩০ ডিসেম্বর তিনি ঝিনাইদহ শহরের চরমুরারীদহে জন্মগ্রহণ করেন। যশোর শহরের নতুন খয়েরতলায় তিনি স্থায়ীভাবে বসবাস করতেন।তিনি অবিভক্ত যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি, বাংলাদেশে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাহী সদস্য, প্রেস ক্লাব যশোরের একবার সেক্রেটারি ও তিনবার সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। এ ছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। দীর্ঘ ৪৩ বছর তিনি সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন। আজ শনিবার বাদ জোহর যশোর শহরের খয়েরতলা জামে মসজিদে তার নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়।
মিজানুর রহমান তোতার মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর। দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন শোক জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More