করোনা হলেই মৃত্যু নয়, সাহস থাকলেই জয় হয়

ইসলাম রকিব: ‘করোনা হলেই মৃত্যু নয়, সাহস থাকলে জয় হয়’ এমনটিই জানালেন ৮০ বছর বৃদ্ধা চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মরহুম আবু তাহের বিশ্বাসের স্ত্রী মোছা. মর্জিনা খাতুন। মর্জিনা খাতুনের ছেলে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দফতর সম্পাদক ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি আবুল হাশেম বলেন, আমার মা মর্জিনা খাতুনের গত ২৯ জুলাই করোনা পজেটিভন রেজাল্ট আসে। রেজাল্ট পাওয়ার পর আমরা সবাই দুশ্চিন্তায় পড়ে যায়। মায়ের বয়স ৮০ বছর তার উপর আবার হার্টের সমস্যা ও হাইপ্রেসার। এ অবস্থা থেকে ওভার কাম করা কঠিন। কিন্তু আমাদের আন্তিরক সেবা-যতœ, নিবিড় ভালোবাসা ও শারীরিক দূরত্ব বজায় রেখে মায়া-মমতার বন্ধনে চিকিৎসায় সহযোগিতা করায় আল্লাহ আমার মাকে করোনা যুদ্ধে জয়ী করেছেন। আমার মা নিজেই আমাদের সাহস যুগিয়েছেন। তিনি বলতেন, তোমরা সাহস রাখো। আমার হায়াত থাকলে আমি অবশ্যই সেরে উঠবো। করোনা হলেই মানুষ মারা যাবে এমনটি নয়। আল্লাহর উপর ভরসা ও মনে সাহস রাখো।
করোনা জয়ী বৃদ্ধা মর্জিনা খাতুন দৈনিক মাথাভাঙ্গাকে জানান, করোনা ভাইরাস হওয়া সত্বেও পরিবারের কেউ আমাকে দূরে ঠেলে দেয়নি। বরং তারা আমাকে সেবা-যতেœর পাশা-পাশি এ রোগের মৃত্যুভীতিকে ভুলিয়ে রেখেছিলো। যুগিয়েছিল অফুরন্ত সাহস। তাইতো গত ১১ আগস্ট করোনা মুক্ত হন তিনি। বর্তমানে তিনি সুস্থ। পরিবারের পক্ষ থেকে করোনা জয়ী হিসেবে মর্জিনা খাতুনের পরিবারের সদস্যরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। করোনা জয়ী বৃদ্ধা সকলের উদ্দেশ্যে বলেন, করোনা হলেই মৃত্যু নয়, সাহস থাকলেই জয় হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More