কার্পাসডাঙ্গা খেলার মাঠ থেকে অবশেষে সরিয়ে নেয়া হলো হাট

কার্পাসডাঙ্গা/ভ্রাম্যমাণ প্রতিনিধি: অবশেষে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা হাইস্কুল ফুটবল মাঠ থেকে সরিয়ে নেয়া হলো হাট। যুবকরা ফিরে পেলো খেলার পরিবেশ। করোনার কারণে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হাটটি কার্পাসডাঙ্গা স্কুল মাঠে বসানো হয়। উপজেলা প্রশাসন সামাজিক দূরত্ব বজায় রাখতে দীর্ঘ ৫ মাস ধরে হাটটি স্কুলমাঠে বসানোর নির্দেশ দেয়। ফলে এলাকার ক্রীড়া চর্চা হয়ে পড়ে স্থবির। যুবকদের ভেতর খেলধুলার পরিবেশ ফিরিয়ে আনার জন্য কয়েকদিন আগে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হলে নজর পড়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। গতকাল বৃহস্পতিবার হাইস্কুল মাঠ থেকে হাটটি সরিয়ে নেয়া হয়েছে আগের স্থানে। হাট সরিয়ে নেয়ার খবরে কার্পাসডাঙ্গার ক্রীড়াপ্রেমী যুবকদের মধ্যে উল্লাস ছড়িয়ে পড়ে। ইতোমধ্যে অনেকে ওই মাঠে আবার খেলার প্রস্তুতি নিচ্ছে।
এ বিষয়ে কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির সভাপতি এমদাদুল হক ইমন বলেন, হাটটি পুরোনা স্থানে সরিয়ে নেয়া হয়েছে। মাঠে খেলাধুলার পরিবেশ সৃষ্টি হওয়ায় যুবকদের মনে আনন্দের বন্যা বয়ছে। কার্পাসডাঙ্গা স্পোর্টিং ক্লাবের অধিনায়ক প্রিন্স সাজ্জাদ বলেন, হাট সরিয়ে নির্দিষ্ট স্থানে বসেছে। এখন আমরা খেলাধুলা করতে পারবো। ছেলেরা নিয়মিত মাঠে আসবে। তবে মাঠটি খেলার উপযোগী করার জন্য সংস্কার করা প্রয়োজন। নিজেদের মাঠ ফিরে পেয়ে আমরা অনেক খুশি হয়েছি।
এদিকে গতকাল বিকেল ৪টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মহিউদ্দিন কার্পাসডাঙ্গা বাজার মনিটরিংয়ে আসেন। বাজার মনিটরিংয়ে এসে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, আমরা চাচ্ছি রাস্তার ওপরে যেনো হাটটি না বসে। সাধারণ জনগণের পাশাপাশি স্কুল কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের যেনো অসুবিধা না হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More