কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার : ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শহরের ইসলামপাড়া বটতলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ইয়াবা সেবনের ফয়েল, সুচ, সিরিঞ্জ, চাকু, ব্লেড, স্টিল চেইনসহ বিভিন্ন সরঞ্জাম। র‌্যাব বলছে, কিশোর বয়সী ছেলেরা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইভটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য বিভিন্ন অপরাধ পরিচালনা করে থাকে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে সংশোধনাগারে প্রেরণের জন্য সমাজসেবা অধিদফতরের সংশ্লিষ্ট কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরের ইসলামপাড়ার বটতলা অভিযান পরিচালনা করে র‌্যাব। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ইসলামপাড়া (বটতলা) স্থান হতে মাদকাসক্ত ও উগ্রপ্রকৃতির ৩জন ‘কিশোর গ্যাং’ এর সদস্যকে গ্রেপ্তার করে। তাদের নিকট থেকে ৩টি মোবাইল, ১টি চাকু, ইয়াবা সেবনের ফুয়েল সামগ্রী, সুচ-সিরিঞ্জ, স্টিলের চেইন, ব্লেড, সিগারেট, গ্যাস লাইট, মানিব্যাগ ও টাকা জব্দ করা হয়।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প গতকাল প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, গ্রেফতারকৃতরা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইভটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য বিভিন্ন অপরাধ পরিচালনা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধ স্বীকার করে এবং নিজেদের সংশোধনের জন্য প্রতিশ্রুতি দেয়। পরে সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More