কুষ্টিয়ায় একযোগে ৯ পুলিশ কর্মকর্তার রদবদল

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় পুলিশের ৯ কর্মকর্তাকে একযোগে রদবদল করা হয়েছে। রোববার কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মো. খাইরুল আলমের স্বাক্ষরিত লিখিত আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) তুহিন ম-লকে মিরপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া জেলা লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোস্তফা হাবিবুল্লাহকে কুষ্টিয়া দৌলতপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ফকির আজিজুর রহমানকে কোর্ট ইন্সপেক্টর-১ কুষ্টিয়া সদর কোর্টে বদলি করা হয়েছে। কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মল্লিক মো. ইমাম গাজ্জালীকে কুষ্টিয়া জেলা বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. নজরুল ইসলামকে মিরপুর সার্কেল অফিসে বদলি করা হয়েছে। কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. গোলাম মওলা বিশ্বাসকে কুষ্টিয়া ইবি থানায় ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া সদর কোর্টের কোর্ট ইন্সপেক্টর-১ আল-ইমরানকে ভেড়ামারা সার্কেল অফিসে বদলি করা হয়েছে। কুষ্টিয়া ভেড়ামারা সার্কেল অফিস থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. রাকিবুল হাসানকে কুষ্টিয়া লাইন ওয়ারে বদলি করা হয়েছে। মিরপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) এএসপি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. রেজাউল করিমকে কুষ্টিয়া পুলিশ অফিসে সংযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, বিজ্ঞপ্তিতে জনস্বার্থে বদলিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More