কুষ্টিয়ায় ২৫ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

কুষ্টিয়া প্রতিনিধি: দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় কুষ্টিয়া সদর উপজেলার ১১ ইউনিয়নের আওয়ামী লীগের ২৫ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতিতে তাদের বহিষ্কারের আদেশ দেয়া হয়। কেন্দ্রীয় নির্দেশে কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম আক্তারুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক রেজাউল হকের স্বাক্ষরিত আদেশে তাদের বহিষ্কার করা হয়। আওয়ামী লীগ থেকে তাদের স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশের বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক।
বহিষ্কাকৃতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও হাটশ-হরিপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আ. রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বটতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান ও আ.লীগ সমর্থিত বটতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মিন্টু। সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আইলচারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিদ্দিকুর রহমান।
আওয়ামী লীগ সমর্থিত ও পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মোমিন ও শেখ রিজভীউজ্জামান। সদর উপজেলার আওয়ামী লীগের সদস্য ও গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোল্লা জাফরউল্ল্যাহ। সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ও মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হান্নান তালুকদার ও মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলাম। ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মেহেদী হাসান। ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বখতিয়ার হোসেন। ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও আ.লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ সবুজ। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুহুল কুদ্দুস ডেভিট। আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী হায়দার স্বপন। সদর উপজেলার আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন স্বপন। হরিনারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আতিয়ার রহমান। সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তবিবর রহমান তোতা। সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সম্রাট। উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী ছানোয়ার হোসেন মোল্লা। সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিন বিশ্বাস। সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলামপুু ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাস। আলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক আসলাম। আলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজ উদ্দিন শেখ এবং আলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু দাউদ ম-ল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More