কুষ্টিয়া মিরপুরে মা ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়ার মিরপুরে বাথরুম থেকে মা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের হাসলা গ্রামের সলিম বিশ্বাসের বাড়ির বাথরুম থেকে একই ওড়নায় ঝুলন্ত অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন-সলিম বিশ্বাসের পুত্রবধূ প্রবাসী তাইজেল বিশ্বাসের স্ত্রী মনিরা খাতুন এবং তার একমাত্র ছেলে আনাজ।
আমবাড়ীয়া স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা লাশ দুটি বাথরুমে দেখে আমাদের জানায়। ঘটনাস্থলে গিয়ে দেখি ওই নারী এবং তার ছেলে বাথরুমে একই ওড়নায় ঝুলছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, দুপুরে হাসলা এলাকার নিজ বাড়ি থেকে মা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More