কোটচাঁদপুরে বিদ্রোহী ও হরিণাকুণ্ডে নৌকার জয়

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের হরিণাকু-ু পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী ফারুক হোসেন ও কোটচাঁদপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সহিদুজ্জামান সেলিম মেয়র নির্বাচিত হয়েছেন। শনিবার (৩০ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণের পর গণনা শেষে সন্ধ্যায় বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জানিয়েছেন, হরিণাকু-ু পৌরসভায় নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারুক হোসেন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিক। পৌরসভায় মোট ভোটার ১৭ হাজার ৭৫ জন। এর মধ্যে পুরুষ আট হাজার ৩৯২ জন এবং মহিলা আট হাজার ৬৮৩ জন।
তবে কোটচাঁদপুর পৌরসভায় বিদ্রোহী প্রার্থীর কাছে ধরাশয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী। কোটচাঁদপুরে মোবাইল প্রতীকে ৮ হাজার ৩৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সহিদুজ্জামান সেলিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে সালাহউদ্দীন বুলবুল সিডল পেয়েছেন ৭ হাজার ১১৯ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৩৮ ভোট।
এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে দুই পৌর এলাকায় ২৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুইজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের অধীনে চার প্লাটুন বিজিবি, ৪৬৫ জন পুলিশ এবং ২০৭ জন আনসার সদস্য মোতায়েন করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More