ক্যান্সারে আক্রান্ত হারদীর সাবেক সেনাসদস্যের গার্ড অব অনার শেষে দাফন সম্পন্ন

আলমডাঙ্গা ব্যুরো: ক্যান্সারে আক্রান্ত আলমডাঙ্গার হারদী গ্রামের সাবেক সেনাসদস্য শামসুল আলম তরুণ মোল্লা মারা গেছেন (ইন্না লিল্লাহি ………. রাজিউন)। গতকাল সেনাবাহিনী কর্তৃক প্রদত্ত গার্ড অব অনার শেষে আলমডাঙ্গা জান্নাতুল বাকী কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। তিনি ক্যান্সারে ভুগছিলেন।
জানা গেছে, আলমডাঙ্গার হারদী গ্রামের দ্বিতীয় বিশ্বযুদ্ধের সৈনিক প্রয়াত গঞ্জের আলী মোল্লার ৪র্থ ছেলে শামসুল আলম তরুণ মোল্লা (৪৮) বাংলাদেশ সেনাবাহিনীর বেঙ্গল রেজিমেন্টে সৈনিক হিসেবে চাকরি করতেন। অবসর গ্রহণের পর তিনি আলমডাঙ্গা শহরে ব্যবসা করতেন। আলমডাঙ্গা শহরের তহবাজারে মুদিখানার দোকান ছিলো তার। অনেকদিন যাবত অসুস্থ ছিলেন তিনি। গত দেড় মাস পূর্বে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। গত ১৬ সেপ্টেম্বর ঢাকার সিএইচএমএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেমেয়ে, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল ১৭ সেপ্টেম্বর সকাল ১০টায় যশোর সেনানিবাসের একদল চৌকস সেনা কর্তৃক প্রদত্ত গার্ড অব অনার শেষে আলমডাঙ্গা পৌর জান্নাতুল বাকী গোরস্থানে লাশ দাফন করা হয়। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে বড় ভাই শহিদুর রহমান মুকুল মোল্লা সকলের নিকট দোয়া চেয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More