খুলনা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভায় শ্রেষ্ঠ চুয়াডাঙ্গা জেলা পুলিশ

স্টাফ রিপোর্টার: খুলনা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গত পরশু রোববার সকাল ১০টায় খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে সেপ্টেম্বর-২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ রেঞ্জের শ্রেষ্ঠ জেলা এবং রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসেবে চুয়াডাঙ্গা জেলা মনোনীত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, বিপিএম (বার)। মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে দ্রুত প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের পাশাপাশি অপরাধ নিয়ন্ত্রণ এবং খুলনা রেঞ্জের প্রতিটি জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে পুলিশ সুপারদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন ডিআইজি। এছাড়াও, প্রতিক্রিয়াশীল চক্রের কার্যকলাপ সম্পর্কে সজাগ থাকা এবং অসাম্প্রদায়িকতার চেতনা ধারণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। খুলনা রেঞ্জের বিভিন্ন জেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি পুলিশ সুপারদের দিক-নির্দেশনা প্রদান করেন।
পরে রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিনের হাত থেকে শ্রেষ্ঠ জেলার পুরস্কার গ্রহণ করেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কার গ্রহণ করেন দর্শনা থানার এএসআই আনোয়ারুল হক। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) নজরুল ইসলাম বিপিএম, পিপিএমসহ খুলনা রেঞ্জ ও রেঞ্জ কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, পুলিশ সুপার জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা জেলায় যোগদান করে চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধারসহ বিভিন্ন সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। এর আগে নভেম্বর-২০১৯ মাসের মাসিক কনফারেন্সে জেলার আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতিতে বিশেষ অবদান রাখায় খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপারের কৃতিত্ব অর্জন করেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More