গাঁজাসহ আটক আলমডাঙ্গার গোবিন্দপুরের খাইরুলের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার গোবিন্দপুরের মাদককারবারী খাইরুল ইসলামকে গাঁজাসহ আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল সোমবার দুপুর ১টার দিকে আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামে অভিযান চালান। এ সময় গোবিন্দপুর মসজিদপাড়ার মৃত খলিলুর রহমানের ছেলে খাইরুল ইসলামকে (৪৭) নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। সাজাপ্রাপ্ত খাইরুল ইসলাম একাধিক মাদক মামলার আসামি বলে জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকালই তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More