গাঁজাসহ আটক দুই নারীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

দর্শনার দক্ষিণ চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান

স্টাফ রিপোর্টার: দর্শনার দক্ষিণ চাঁদপুরে গাঁজাসহ আটক দুই নারী মাদককারবারীকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় প্রায় এক কেজি গাঁজা। ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান। সাজাপ্রাপ্ত দুই নারী মাদককারবারী হলো চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন দক্ষিণ চাঁদপুর গ্রামের মসজিদপাড়ার গাফফার শেখের স্ত্রী জাহিদা খাতুন (৪৫) ও একই গ্রামের হল্ট স্টেশনপাড়ার মোতালেব আলীর স্ত্রী সাজেদা খাতুন (৪০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল মঙ্গলবার বেলা ২টার দিকে দর্শনা থানাধীন দক্ষিণ চাঁদপুর গ্রামে অভিযান চালান। এ সময় জাহিদা খাতুনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৮২০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও পাঁচশ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে একই টিম অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আটক করে দক্ষিণ চাঁদপুর হল্ট স্টেশনপাড়ার সাজেদা খাতুনকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও একশ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More