গাংনীতে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী থানা পুলিশের পৃথক দু’টি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে গাংনীর পূর্ব মালসাদহ ও করমদি গ্রামে এ সফল অভিযান পরিচালনা করে পুলিশ গ্রেফতারকৃতরা হচ্ছে পূর্ব মালসাদহ গ্রামের আব্দুল হালিম (২৩) ও ওলিনগর গ্রামের শাহারুল ইসলাম (২৫)।
গাংনী থানা সুত্রে জানা গেছে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বিভিন্ন এলাকায় কাজ করছে পুলিশের একাধিক দল। এ অভিযানে করমদি পাগলা ব্রিজের কাছে অভিযান চালানো হয়। এসময় ইয়াবা কেনাবেচার সময় শাহারুল ইসলামকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন এসআই তৌহিদ, এএসআই মামুন ও এএসআই বিপ্লব। সাহারুলের নামে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সে ওলিনগর গ্রামের আকছাদ আলীর ছেলে। সে একজন মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।
এদিকে বুধবার সন্ধ্যায় পূর্ব মালসাদহ গ্রামের ইটের রাস্তায় মাদক কেনাবেচার খবর পেয়ে গাংনী থানা পুলিশের আরেকটি অভিযান দল সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় ১০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আব্দুল হালিমকে গ্রেফতার করা হয়। আব্দুল হালিম পূর্ব মালসাদহের শুকুর আলীর ছেলে। তার নামে চুরি ও মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে। চুরি, মাদক বিক্রি ও মাদকসেবী হিসেবে তিনি পরিচিত বলে জানায় পুলিশ। এ অভিযানের নেৃতৃত্বে ছিলেন এসআই আব্দুর রাজ্জাক এবং মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই সাজিবুর রহমান।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, মাদকসহ গ্রেফতার হওয়া সাহারুল ও আব্দুল হালিমের নামে পৃথক দু’টি মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলার আসামি হিসেবে বৃহস্পতিবার তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More