গাংনীতে একদিনে পাসপোর্ট হারানোর ২৫ জিডি

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী থানায় পাসপোর্ট হারানো সংক্রান্ত জিডি হয়েছে ২৫টি। গতকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ জিডি করেন পাসপোর্টের মালিকগণ। প্রত্যেকে বাড়ি থেকে আসার পথে পাসপোর্ট হারিয়েছে বলে বর্ণনা করেছেন। এটি রহস্যজনক বলে মন্তব্য করেছেন থানা পুলিশ।
গাংনী থানার ডিউটি অফিসার আব্দুর রাজ্জাক জানান, প্রতিদিনই পাসপোর্ট হারানোর জিডি গ্রহণ করা হয়। পাঁচটা থেকে ১০টা জিডি হয়। গতকাল সোমবার সকাল থেকে ২৫টি জিডি গ্রহণ করা হয়েছে যা উদ্বেগজনক। প্রত্যেকে শহরে আসার পথে হারিয়েছে বলে উল্লেখ করেছেন।
গাংনীর ভোলাডাঙ্গা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে নাজমুল ও আকুবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর জানান, তারা শহরে আসার পথে ব্যাগ হারিয়ে যায়। ওই ব্যাগে পাসপোর্ট ছিলো। নতুন পাসপোর্ট প্রয়োজন তাই জিডি করতে এসেছেন। একই কথা জানালেন কাজিপুরের কেরামত আলীর ছেলে আরিফুল।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সরকারি নিয়মানুযায়ী জিডি গ্রহণ করা হয়। বিষয়টি ধোঁয়াসা। ধারণা করা হচ্ছে- বিদেশ গমনের জন্য এরা দালালদের কাছে পাসপোর্ট দিয়ে আর ফেরত পায়নি। ফলে নতুন করে পাসপোর্ট প্রয়োজন হওয়ায় জিডি করছেন সংশ্লিষ্টরা।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More