গাংনীতে ছাত্রদলের কর্মীসভায় ছাত্রলীগের হামলা তিনটি মোটরসাইকেল ভাংচুর : পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে ছাত্রদলের কর্মীসভায় উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে হামলা ও কার্যালয়ে ভাংচুর চালানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গাংনী বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে। গাংনী উপজেলা ছাত্রদলের সভাপতি সাজেদুর রহমান বিপ্লব জানান, গাংনী উপজেলার ধানখোলা (ক) ও (খ) ইউনিটসহ কয়েকটি ইউনিয়নের ছাত্রদলের নিয়ে কর্মীসভায় আয়োজন করা হয়। কর্মীসভার এক পর্যায়ে উপজেলা ছাত্রলীগের নেতারা অতর্কিতভাবে হামলা শুরু করে। এতে কিছু কর্মী প্রাণ রক্ষায় সরে পড়লেও বেশ কয়েকজন কার্যালয়ের মধ্যে আটকে পড়েন। এসময় বাইরে থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে ও বিএনপি অফিস ভাংচুর করে। অফিসের বাইরে থাকা ছাত্রদল নেতাদের দুই তিনটি মোটরসাইকেল ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল হক সেন্টু জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় বিএনপি। উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি অফিসে বসে নাশকতার পরিকল্পনা করছিলো তাই আমরা তাদের অফিস চালাতে দেবো না। যে কোন মূল্যে বিএনপির সকল ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগ মাঠে আছে।
এদিকে তাৎক্ষণিকভাবে ছাত্রলীগ নেতাকর্মীরা একটি বিক্ষোভ করে গাংনী বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ করে। বিএনপি, ছাত্রদল ও জামায়াতের বিরুদ্ধে নাশকতার অভিযোগ তুলে প্রতিবাদী স্লোগান দেন তারা। বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন, জেলা ছাত্রলীগের সহসভাপতি ফিরোজ আহমেদসহ ছাত্রলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন। গাংনী থানা ওসি বজলুর রহমান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছাত্রলীগের নেতাকর্মীরা স্থান ত্যাগ করেছে। বর্তমানে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More