গাংনীতে দুই মাদক সেবনকারীর কারাদণ্ড

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামে মাদকসেবী দুজনকে তিনমাস কারাদ-াদেশ দেয়া হয়েছে। গতকাল রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম। দ-িতরা হচ্ছেন ভাটপাড়া গ্রামের মৃত আখের আলীর ছেলে রিপন আলী (৩৭) ও নওয়াপাড়া গ্রামের আবু বক্করের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া (৪০)।

অভিযান সূত্রে জানা গেছে, ভাটপাড়া গ্রামের রিপন আলীর বাড়ি থেকে জিয়া ও রিপনকে হেরোইন সেবন অবস্থায় এবং রিপন আলীকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে দোষী সাব্যস্ত করে ৩ মাস করে বিনাশ্রম কারাদ- ও ১০০ টাকা করে অর্থদ- প্রদান করা হয়।

এসময় জব্দকৃত ১০ গ্রাম গাঁজা ও ০.৫০ গ্রাম হেরোইন উপস্থিত জনসাধারণের সামনে ধ্বংস করা হয়। আদালত পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেহেরপুর জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল মান্নান ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More